রাজশাহীতে শুরু হতে যাচ্ছে “এ্যাকটিভ সিটিজেনস ইয়ুথ লিডারশীপ এসডিজি৫ এবং এসডিজি১৬” প্রোগ্রাম

রাজশাহীতে শুরু হতে যাচ্ছে “এ্যাকটিভ সিটিজেনস ইয়ুথ লিডারশীপ এসডিজি৫ এবং এসডিজি১৬” প্রোগ্রামে ভলান্টিয়ার হিসেবে অংশগ্রহণের সুবর্ণ সুযোগ !

সিসিডি বাংলাদেশ এবং ব্রিটিশ কাউন্সিল রাজশাহী অঞ্চলের তরুণ-যুবাদের দক্ষতা, সক্ষমতা ও নেতৃত্বের বিকাশ সাধন এবং বৈশ্বিক পর্যায়ে তাদের মধ্যে আন্তঃসম্পর্ক তৈরীর মাধ্যমে সামাজিক পরিবর্তনে অংশ নেয়ার জন্য বাস্তবায়ন করছে “এ্যাকটিভ সিটিজেনস প্রকল্প”। এই প্রকল্পের আওতায় সিসিডি বাংলাদেশ ও ব্রিটিশ কাউন্সিল যৌথভাবে খুব শিঘ্রই রাজশাহীতে বেশ কিছু “এ্যাকটিভ সিটিজেনস ইয়ুথ লিডারশিপ ট্রেনিং” আয়োজন করতে যাচ্ছে।

আপনি যদি তরুণ-যুবা হয়ে থাকেন, আপনার বয়স যদি ১৮ থেকে ২৭ বছর হয়ে থাকে তবে আমরা আপনাকেই খুঁজছি। ব্রিটিশ কাউন্সিলের এ্যাকটিভ সিটিজেনস প্রকল্পে ভলান্টিয়ার হিসেবে অংশগ্রহণ করতে চাইলে-

আপনার CV’র সাথে ১ কপি পাসপোর্ট সাইজ ছবি দিয়ে আগামী ২০শে অক্টোবর ২০১৯ এর মধ্যে জমা দিন এই ঠিকানায়:
সিসিডি বাংলাদেশ (রেডিও পদ্মা অফিস), তাসিব প্যালেস, মোন্নাফের মোড়, কাজলা, রাজশাহী- ৬২০৪।

বিশেষ দ্রষ্টব্যঃ

১। খাম ও CV’র উপরে Active Citizens-2019 (নিজ শিক্ষা প্রতিষ্ঠানের নাম) লিখতে ভুলবেন না।

২। ট্রেনিং-টি ৫দিনের হবে। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত।(এটা কোন আবাসিক ট্রেনিং না। শুধুমাত্র সকালে নাস্তা, দুপুরের খাবার এবং বিকালের নাস্তা প্রদান করা হবে)

৩। জমাকৃত আবেদন পত্রগুলো হতে প্রাথমিক বাছাইয়ের পর বাছাইকৃত আবেদন পত্রধারীদের ফোন কলের মাধ্যমে সাক্ষাতের তারিখ জানানো হবে। সাক্ষাতের দুটি স্তরে উত্তীর্ণদের ভলান্টিয়ার হিসেবে ট্রেনিং এবং সামাজিক কাজে যোগদানের জন্য পরবর্তি করণীয় সম্পর্কে জানানো হবে।

৪। অসম্পূর্ণ বা হাতে লেখা আবেদনপত্র বা CV গ্রহণযোগ্য হবে না।

৫। ইতোপূর্বে এই ট্রেনিংয়ে অংশগ্রহণকারীদের নতুন করে আবেদনের প্রয়োজন নেই।

প্রয়োজনেঃ

তাহমিদ হোসেন অন্ত

ট্রেনিং এন্ড নেটওয়াকিং অফিসার

সিসিডি বাংলাদেশ

ফোনঃ 01712622774

CCD Bangladesh © 2021 All Rights Reserved.